ধুনট (বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডার বাড়ি ও চৌকিবাড়ি ইউনিয়নের গরীব ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর সহয়তা উপহার বিতরণ করলেন ধুনট শেরপুরের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

এসময় তিনি বলেন, করোনার এই মহামারীকালে মানবতার মা খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরম মমতায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। আমাদের উচিত নিজ নিজ অবস্থান থেকে এই মহামারীকালে অসহায় মানুষের জন্য সহায়তার হাত বাড়ানো।

মঙ্গলবার দুপুরে চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে
পবিত্র রমজান মাস দরিদ্র ও দুস্থ পরিবারের সাহায্যর্থে এবং করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ব্যক্তিগণকে মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাবার বিতরণ করেন।

চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলি ভুট্টোর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপাসিন্ধু বালা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবহান, রেজাউল করিম তালুকদার দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহসীন আলম, দপ্তর সম্পাদক আফছার আলী, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান শরিফ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন চৌকিবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফিজুর রহমান বাবু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার,সাবেক সাধারন সম্পাদক মাইদুল ইসলাম রনি, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুবেল মাহমুদসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *