মোঃ আনোয়ার হোসেন ধুনট(বগুড়া)প্রতিনিধি :

বগুড়ার ধুনট উপজেলায় বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহানকে মারপিটের প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার (২৫ মে) সকাল ১১ টায় উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ধুনট বড়িয়া পাকা রাস্তা সংলগ্ন এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি ও সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষকবৃন্দ ও স্থানীয় জনসাধারণ।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ওয়াজেদুর রহমান বাবুল, শিক্ষক নেতা আয়নাল হক, আবুল কালাম আজাদ, আব্দুস সোবাহান,আসাদুল ইসলাম, হবিবর রহমান, অভিভাবক বদিউজ্জামান,আব্দুল লতিফ সরকার, আব্দুস ছামাদ, মোফাজ্জল হোসেন, বাদশা সরকার, শিক্ষার্থী রাহেল,রেশমা,জান্নাতি প্রমুখ।
বক্তারা হামলাকারীর মূল হতো মুন্জুরুল মোর্শেদ মজনুসহ আব্দুল ওয়াদুদ রঞ্জু,মনিরুল ইসলাম মনি,রকি প্রামাণিককে অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ, গত ২২ মে বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠন বিষয়ে মূল অভিযুক্ত মুন্জুরুল মোর্শেদ মজনুর সাথে মতানৈক্য হওয়ায় প্রধান শিক্ষক আব্দুস সোবহান কে তার কক্ষে অবরুদ্ধ করে মারপিট করেন। এ ঘটনায় উপরে উল্লেখীত চার হামলাকারীর বিরুদ্ধে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *