ধুনট (বগুড়া)প্রতিনিধি:

পুষ্টি, মেধা,দারিদ্র্য বিমোচন – প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন, এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে সারা দেশের মতো বগুড়ার ধুনট উপজেলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন শনিবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে হাসপাতাল প্রাঙ্গনে প্রদর্শনী অনুষ্ঠিনের শুভ উদ্বোধন করেন প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার আমিনুল ইসলাম এর সঞ্চালনায় প্রদর্শনী
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও আয়োজক কমিটির সদস্য সচিব ডাক্তার সাইফুল ইসলাম। এবং অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সোবহান, গোপালনগর ইউ পি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রফিকুল আলম খামারি প্রতিনিধিবৃন্দ।

বক্তারা দেশে প্রথম বারের ব্যতিক্রমধর্মী এই প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এল ডি ডি পি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগীতায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে দেশি বিদেশি গৃহপালিত পশু, পাখি, হাঁস, মুরগী, ছাগল, ভেড়া, গরু ও ঘোড়া প্রদর্শনীতে হাজির করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *