ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে সোনার গাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি ধুনট উপজেলা শাখা।
আব্দুল্লাহ আল মামুন উপজেলার সোনার গাঁও চিকাশী গ্রামের মরহুম হবিবর রহমান মাষ্টারের ছেলে ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন এর ছোট ভাই।
মঙ্গলবার দুপুরে চিকাশী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মফিজ মোড় এলাকায় শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের উপর একদল চিহ্নিত সন্ত্রাসী অতর্কিত হামলা করে আহত করে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে আহত মামুন স্যারকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ন্যাক্কারজনক এই সন্ত্রাসী হামলার প্রতিবাদে বুধবার (১ লা ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি ধুনট উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। উপজেলা রোডস্থ এলাকায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা প্রতিবাদ ও
হামলাকারীদের অনতিবিলম্বে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনে সভাপতি ও ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা। সমিতির সাধারণ সম্পাদক ও ভান্ডার বাড়ি সালেহা জহুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সঞ্চালনে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুরুগ্রাম হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক নিমাই ঘোষ, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক মকছেদুল হাসান ফারুক, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব উদ্দীন,কান্ত নগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস ছালাম। এসময় মাধ্যমিক শিক্ষক সমিতি ও মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও সুধীজন শিক্ষকের উপর ন্যাক্কারজনক এই হামলার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত হয়ে সংহতি প্রকাশ করেন।

Leave a Reply