ধুনট (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার ধুনট উপজেলায় ৯৯৯ এ ফোন পেয়ে পাচারের সময় ৩ হাজার কেজি সরকারি চাল বোঝাই একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। ২৭-ই অক্টোবর (বুধবার) ভোর ৫ টার সময় উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর বাজার এলাকা থেকে সরকারি চালসহ একটি ট্রাক জব্দ করা হয়।

এসময় সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পারুলকান্দি গ্রামের মৃত বিশা প্রামানিকের ছেলে শাহ আলম (৩৭) নামে এক ট্রাক চালককে আটক করেছে ধুনট থানা পুলিশ।

ধুনট থানার পুলিশ জানান,জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন পেয়ে গত ২৬-ই অক্টোবর (মঙ্গলবার) রাতে অভিযান চালায় ধুনট থানা পুলিশ। ভোর ৫ টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর বাজার এলাকা থেকে ৬০ বস্তা চাল বোঝাই ট্রাক জব্দ করা হয়। কালোবাজারে বিক্রির জন্য ট্রাকটিতে চাল বোঝাই করা হয়ে ছিল।

জব্দ করা ট্রাক ও চাল থানা পুুলিশের হেফাজতে রয়েছে। রোহান এন্টারপ্রাইজ নামের ওই ট্রাকটিতে (মা বাবার দোয়া রোহান এন্টারপ্রাইজ ঢাকা মেট্রো-ন ১৭-৫৫১০) ৬০ বস্তা চাল বোঝাই করা ছিল। এর মধ্যে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচীর পুষ্টি চাল লেখা ছিল ৩ বস্তায়। বাকি বস্তাগুলো ছিল প্লাস্টিকের। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, জব্দ করা ট্রাক ও চাল থানা হেফাজতে রাখা হয়েছে। আটক হওয়া ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

Leave a Reply