আবু সাইদ চৌধুরী রানীনগর নওগাঁ: নওগাঁর রাণীনগরে স্বামীর বাড়ি থেকে স্বপনা বিবি (৪২) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত গৃহবধু স্বপনা বিবি উপজেলার নগর পাঁচুপুর সিকদারপাড়া গ্রামের গার্মেন্টস শ্রমীক মমতাজ উদ্দিনের স্ত্রী।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, স্বপনার স্বামী মমতাজ উদ্দিন দীর্ঘদিন ধরে ঢাকায় একটি গার্মেন্টসে শ্রমীক হিসেবে কর্মরত আছেন। স্বপনাও স্বামীর সাথে ঢাকায় থাকতো। প্রায় এক বছর হলো স্বপনা বাড়িতে একাই থাকেন। সোমবার দুপুরের দিকে হঠাৎ করেই গ্রামের লোকজন জানতে পারেন স্বপনা বিবি মারা গেছেন। তবে স্বপনা কিভাবে মারা গেছেন এটি তার স্বামীর পরিবারের লোকজন গোপন রেখেছিলেন।

ওসি শাহিন জানান, পুলিশ গোপন সূত্রে জানতে পারে যে ঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় স্বপনা বিবির মরদেহ উদ্ধার করে স্বামীর বাড়ির লোকজন। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার দুপুরে সদর সার্কেল রাকিবুল হাসান ও আমি (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

ওসি আরো জানান, গৃহবধূ স্বপনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মর্মে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় স্বপনার স্বামী থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের রিপোর্টে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply