আবু সাইদ চৌধুরী (রাণীনগর- নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার সরকারী শের-এ বাংলা ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সাংসদ আনোয়ার হোসেন হেলালকে সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সম্পাদক নির্বাচিত করে উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়।
রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম এর সঞ্চলনায় অনষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার (এমপি)৷ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা,নওগাঁ-৬ রাণীনগর-আত্রাই আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল। এছাড়া জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলনে সভাপতি পদে সাংসদ আনোয়ার হোসেন হেলাল, সিনিযর সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা সহ সভাপতি ,ড. ইউনুছ আলী,আনোয়ার হোসেন,আবুল হাসনাত খান হাসান,ফরিদা পারভিন এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া যুগ্ন সাধারণ সম্পাদক পদে গোলাম হোসেন আকন্দ (গোল্লা),আব্দুল আরিফ রাঙ্গা,ছাফাত হোসেন,সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু ও আব্দুল খালেকে প্রচার সম্পাদক নির্বাচিত করে উপজেলা আওয়ামীলীগের আংশকি কমিটি ঘোষনা করা হয়।
আবু সাইদ চৌধুরী। রানীনগর -নওগাঁ ৷ মোবাইল নং ০১৭১৮৮২৯১১৯৷৷ তারিখ ঃ ২৫/০২/২০২১ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *