মাগুরা প্রতিনিধি:

আজ মাগুরার নবনির্বাচিত পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন এইচ এন কামরুল ইসলাম, মোঃ ইউনুস আলী, আলী আশরাফ, মোঃ ফারুক আহমেদ, রিকো শিকদার, শাহীন খন্দকার, সজিব বিশ্বাস, খন্দকার নজরুল ইসলাম, গিয়াস উদ্দিন চঞ্চল, মিজানুর রহমান, ঈমান উদ্দিন প্রমুখ।

গত ১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো আবারও মেয়র পদে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছিলেন আওয়ামীলীগ প্রার্থী খুরশীদ হায়দার টুটুল। তিনি নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ৩৯ হাজার ৪৬৭ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী ইকবাল আখতার খান কাফুর ধানের শীষ প্রতিক নিয়ে পেযেছেন ৬ হাজার ৭৩ ভোট। তিনি বিপুল পরিমাণ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

মেয়র খুরশিদ হায়দার টুটুল বলেন, মানুষ আমাকে ভালোবেসে বিপুল পরিমাণ ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি সারাজীবন মানুষের সেবায় কাজ করে যেতে চাই।

এসময় তিনি মাগুরা রিপোর্টার্স ইউনিটির সকল নেতৃবৃন্দদের কে সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আহব্বান জানান। যারা সততা, স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে কাজ করবে আমি তাদের সাথে সবসময় আছি।তিনি আরও বলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সার্বিক সহযোগিতায় সুখে দুঃখে আপদে বিপদে আমি সব সময় পাহাড়ের মত পাশে থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply