শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী সৈয়দ জাহিদ হোসেন শাকিলের সমর্থকদের হাতে নৃশংসভাবে খুন হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা মারুফ ভিপির(আনারস) সমর্থক ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাসুদকে কুপিয়ে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, বৃহষ্পতিবার (২৫ নভেম্বর) সকালে রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের ভোরের বাজার সংলগ্ন দোকানে চা খাওয়ার সময়, খাগাতুয়া গ্রামের মঙ্গল মিয়ার ছেলে মোঃ মাসুদ(৪৮) কে একা পেয়ে নৌকার প্রার্থী সৈয়দ জাহিদ হোসেন শাকিলের সমর্থক রব মিয়া, শফিক মিয়া, আলম মিয়া, লিটন মিয়ার সহ বেশ কয়েকজনের নেতৃত্বাধীন যুবকের দল ধারালো অস্ত্র নিয়ে তার(মাসুদ) উপর অতর্কিত হামলা চালায় এবং হামলাকারী মাসুদকে সিএনজিতে উঠিয়ে নিয়ে খাগাতুয়া গ্রামের পশ্চিম পাড়া কবরস্থান সংলগ্ন এলাকায় দ্বিতীয় দফায় ধারালো অস্ত্রে মারাত্মক ভাবে কুপিয়ে তার হাত-পায়ের রগ কেটে গুরুতর আহত অবস্থায় ফেলে যায়।

পরে, স্থানীয়রা মাসুদকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি লক্ষ্য করে, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে। দুপুরের দিকে ঢাকায় নেওয়া পথেই মারা যায় মাসুদ।

এ ঘটনায় নবীনগর অফিসার্স ইনচার্জ আমিনুর রসিদ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত রাখা এবং আইনগত সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, উক্ত ঘটনা সম্পর্কে আমি অবগত হয়েছি এবং তৎক্ষনাৎ নবীনগর থানার ওসি এবং সার্কেল এসপিকে জানিয়েছি। ঘটনার তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply