শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা সদরে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৪ তম শাখার ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বৃহস্পতিবার(১৫ জুলাই) সকাল ১১টায় নবীনগর সদরের খাজা সুপার মার্কেটের তৃতীয় তলায় নবীনগর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হকের সভাপতিত্বে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী তার নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে নবীনগর শাখার উদ্বোধন করেন, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া-৫) আসনের সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুল সালেহীন।

এসময় নবীনগরের নিজ কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল) মোঃ সিরাজুল ইসলাম, মোহাম্মদ এবাদুল করিম এমপির প্রেস সচিব অভিজিত বনিক সহ বেশ কয়েকজন স্থানীয় সাংবাদিক।

পরে, প্রবাসী কল্যাণ ব্যাংক নবীনগর শাখার উদ্বোধনী ফলক উন্মোচন করা হয়। ফলক উন্মোচনে কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ব্যাংক নবীনগর শাখার ব্যাবস্থাপক মো. শহিদউল্লাহ, প্রবাসী কল্যান ব্যাংকের নবীনগর শাখা ব্যাবস্থাপক বদরুল আমিন খান সহ ব্যাংক সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply