শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে নবীনগর পৌরসভা একাদশ ও রসুলল্লাবাদ ফুটবল দলের অংশ গ্রহণে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বুধবার(২জুন) বিকেল সাড়ে চারটায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় উপজেলার ২২ দলের মধ্যে থেকে ফাইনালে উঠে নবীনগর পৌরসভা একাদশ ও রসুলল্লাবাদ ফুটবল দল। হাজারো দর্শকের উপস্থিতিতে চাঞ্চল্যকর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয় করে প্রত্যেক দল নির্ধারিত সময়ে ১টি করে গোল করে। পরে ট্রাইবেকারে ৪-২ গোলে বিজয়ী হয় নবীনগর পৌরসভা একাদশ।

পরে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিকের সভাপতিত্বে খেলার পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস্ চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মহিলা ভাইস্ চেয়ারম্যান শিউলি রহমান, রসুলল্লাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর, নবীনগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক প্রণয় কুমার ভদ্র, উপজেলা যুবলীগের সভাপতি সামস্ , আলম প্রমুখ।

খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলে নবীনগর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিক্ষক আব্দুর রহিম সাগর, ধারাভাষ্যে ছিলেন শামসুল হক সানি এবং প্রধান রেফারি ছিলেন অবসরপ্রাপ্ত সার্জেন কামাল হোসেন।
আমন্ত্রিত অতিথি ও সভাপতির স্বাগত বক্তব্য শেষে খেলোয়ারদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, আগামী ৫ জুন জেলার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা সদর উপজেলা ও নবীনগর উপজেলার ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *