শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

গত ২৮ মার্চ রবিবার হেফাজতে ইসলাম বাংলাদেশ‘র ডাকা হরতালে ঐ দিন সকাল থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও মাদরাসা ছাত্ররা ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন স্থানে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ করে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়, পুলিশের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনাও ঘটে। ঐ দিন সংবাদ সংগ্রহ কালে দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল টুয়েন্টি ফোর টিভি‘র স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামীর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে হেফাজতের সন্ত্রাসী কর্মীরা। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মাথায় ছয়টি সেলাই করা হয়।

বৃহস্পতিবার(১ এপ্রিল) দুপুরে এ নিন্দিত ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে নবীনগর উপজেলা প্রেসক্লাব।
উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা প্রেসক্লাব সভাপতি সঞ্জয় সাহার সভাপতিত্বে, বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম , সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খায়রুল আনাম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সায়্যিদ আহমদ রাফি, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মনির হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য রেজাউল করিম, শাহেদ আহম্মেদ সৌরভ, টিটন দাস, খানজাহান আলী চৌধুরী, হেবজুল বাহার, কাউসার আলম ভূঁইয়া অপু, আবু সুফি, আনোয়ার হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা উক্ত ঘটনা তীব্র ও প্রতিবাদ জানিয়ে হামলার ঘটনায় জড়িতদের শাস্তির জোর দাবি জানায় এবং জেলা সাংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করে হেফাজত ইসলামের সকল সংবাদ বর্জনের ঘোষণা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *