শুভ চক্রবর্ত্তী নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া থেকে নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নে কতিপয় মাদক ব্যবসায়ীকে মাদকসহ হাতেনাতে গ্রেপ্তার করায়, বিট পুলিশিংয়ের দায়িত্বে থাকা এ এস আই নূরুল হাকিমের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন করেছেন জিনদপুর ইউনিয়ন সচেতন নাগরিক সমাজ।

বৃহস্পতিবার(১৫ জুলাই) দুপুরে জিনদপুর বাস স্টেশন সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ইউনিয়ন বিট পুলিশিং এর সদস্য ও জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম লিখিত বক্তব্য পাঠ কালে বলেন, “জিনদপুর ইউনিয়নে বিট পুলিশিংয়ের দায়িত্বে থাকা এ এস আই নূরুল হাকিম মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশংসনীয় কার্যক্রম পরিচালনা করে। দের মাস আগে জনগণ ও পুলিশ হাতে ধরাপরা মাদক ব্যবসায়ী আফজাল ও কাউসারের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ থাকা স্বত্বেও তাদের (মাদক ব্যবসায়ী) পক্ষে গত ১১/৭/২০২১ তারিখে একটি দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সাংবাদিকগণ সমাজের দর্পণ তাদের এমন নিউজে আমরা ব্যথিত।” তিনি এ ঘটনায় সংশ্লিষ্ট মহলের যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন, জিনদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম, আলী আকবর মাস্টার,রফিকুল ইসলাম, মাঈনু সরকার, আমির হোসেন, নজরুল ইসলাম,জাতীয় পার্টিরর নেতা ছবির আহম্মদ প্রমূখ ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত দের মাস আগে পুলিশের হাতে ধরাপরা দুই মাদক আসামির পক্ষে গত ১১ জুলাই একটি দৈনিক পত্রিকায় “পকেটে গাঁজা ঢুকিয়ে মামলা, টাকা দিলে ছাড় “এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *