শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে ৪০টি দলের অংশ গ্রহনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।

বুধবার(১৭ নভেম্বর) সকালে পৌর এলাকার শেখ রাসেল মিনিস্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ইউএনও একরামুল ছিদ্দিক বলেন, নবীনগরের যুবসমাজ কে মাদক, অনলাইন গেমস আসক্তিসহ সকল প্রকার নেগেটিভ প্রভাব থেকে মুক্ত রাখার প্রয়াসে এবং তৃণমূল পর্যায়ে ভাল খেলোয়ার বাছাই করার নিমিত্তে মুজিব শতবর্ষ উপলক্ষে আজ থেকে শুরু হলো এ ক্রিকেট টুর্নামেন্ট। সবার সম্মিলিত অংশগ্রহণে খেলাধুলার মাধ্যমে তরুণ ও যুবসমাজের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষে উপজেলা প্রশাসনের এই ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নবীনগরের ক্রীড়া সংগঠক ও নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুর রহিম সাগর, অবসরপ্রাপ্ত সৈনিক ও ক্রীড়াবিদ জহির উদ্দীন, নবীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামস্ আলম প্রমুখ ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় মুক্তিযোদ্ধা সার্জেন্ট মুজিবর রহমান আলীয়াবাদ একাদশের ১১৩ রানের জবাবে খেলতে নেমে ৮ ওভার ৩ বলে ৪ উইকেটে মরহুম কুদ্দুস মেম্বার স্মৃতি সংসদ বীরগাঁও একাদশ জয় লাভ করেন।

Leave a Reply