শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার করোনায় বিপর্যস্ত ও হতদরিদ্র ১০০০ পরিবার পেলো প্রধানমন্ত্রীর মানবিক উপহার স্বরূপ খাদ্য সহায়তা।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় শনিবার(১ মে) সকাল ১১ টায় নবীনগর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিকের সভাপতিত্বে সভায় ১০০ হাজার হতদরিদ্র পরিবারের সদস্যের হাতে প্রধানমন্ত্রীর মানবিক উপহার স্বরূপ খাদ্য সামগ্রী তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস, অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী রহমান, পিআইও প্রকৌশলী মিজানুর রহমান, ওসি আমিনুর রশিদ, উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় মান্যবর ব্যক্তিবর্গ।

জানা যায়, প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ৫০০ গ্রাম মুসুরি ডাল, ৫০০ গ্রাম চিনি, ১ কেজি পিঁয়াজ ও ১ প্যাকেট সেমাই প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *