নবীনগরে ২০০ মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে
ঈদ সামগ্রী বিতরণ,কৃতজ্ঞতায় উপসচিব আশরাফুল আফসার

শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর গ্রামে প্রবাসী মানব কল্যাণ পরিষদের উদ্যোগে ২০০ হতদরিদ্র মাদ্রাসা শিক্ষার্থী-হাফেজ এর মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব মিরপুরের কৃতি সন্তান মোহাম্মদ আশরাফুল আফসার।

অনুষ্ঠানে উক্ত সংগঠনের উপদেষ্টা মোস্তাক আহমেদের সভাপতিত্বে ও মনির হোসেন মাস্টারের সঞ্চালনায় উপসচিব মোহাম্মদ আশরাফুল আফসার বলেন, বর্ণনাতীত কষ্টে অর্থ উপার্জনকারী প্রবাসীদের এমন মানবদরদী কার্যক্রমে আমি অভিভূত। আমার নিজগ্রাম তথা মিরপুর গ্রামের প্রবাসী মানবকল্যান পরিষদ ও সংশ্লিষ্টদের প্রতি আমি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ভবিষ্যতেও এই সংগঠনে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলতাফ হোসেন বাবুল সরকার, হারুন সরকার, মোখলেছুর রহমান, বাবুল সর্দার, খুসরুজ্জামান বেপারী, কৃষিবিদ মোশারফ হোসেন মাসুম, সংগঠনের অর্থ সম্পাদক আবু আক্কাছ, সদস্য আবু রাশেদ সরকার, ডাঃ মোজাম্মেল হক, প্রবাসী নজরুল ইসলাম, অধ্যক্ষ আল-আমিন সরকার সংগঠনের অন্যান্য সদস্য সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

বক্তব্য শেষে মাদ্রাসার শিক্ষার্থী ও হাফেজগণের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *