শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার(২৭ অক্টোবর) স্থানীয় সরকার বিভাগ ও জাইকার প্রকল্পের আওতায় উপজেলা ১০ হাই স্কুলে ১০ লক্ষ টাকা বেঞ্চ প্রদান করা হয় একই দিনে উপজেলার সেরা ১০ টি দূ্র্গাপূজা মণ্ডপের প্রতিনিধি মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আনুষ্ঠানিক ব্যঞ্চ প্রদান ও সেরা দুর্গাপূজা মণ্ডপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, এছাড়াও উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রসিদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত ভদ্র, বেঞ্চ প্রাপ্ত হাই স্কুলে শিক্ষকবৃন্দ, ১০টি সেরা পূজা মণ্ডপের প্রতিনিধিবৃন্দ প্রমুখ।

প্রকৃয়াধীন বিভিন্ন প্রকল্পের কথা উল্লেখ করে ইউএনও একরামুল ছিদ্দিক বলেন, নবীনগরে ১০ টি হাই স্কুলে জাইকার প্রকল্পের মাধ্যমে ১০ লক্ষ টাকার বেঞ্চ প্রদান করা হল। আরো ১০ টি স্কুলে ২০ লক্ষ টাকার মাল্টিমিডিয়া ক্লাশরুম, ল্যাপটপ, প্রজেক্টর, প্রিন্টার প্রদান করার বিষয়টি প্রক্রিয়াধীন। পাশাপাশি মাতৃমৃত্যু রোধকল্পে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রগুলোতে প্রয়োজনীয় সকল সরঞ্জাম প্রদান করা হবে। এ লক্ষে প্রকল্প গ্রহণ করা হয়েছে। স্কুলে স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের জন্য ওয়াশব্লক, গভীর নলকূপ স্থাপন করা হচ্ছে।
এ সকল প্রকল্প বাস্তবায়নে সবার সহযোগিতা প্রত্যাশা করেন ইউএনও একরামুল ছিদ্দিক।

Leave a Reply