শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আজ শনিবার(২৩ জানুয়ারি) ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘সিজারিয়ান অপারেশন’এর শুভ উদ্বোধন করেন বিকন ফার্মাসিউটিক্যালসের কর্ণধার ও ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি বক্তব্যে সাংসদ এবাদুল করিম বুলবুল বলেন, দেশের অন্য উপজেলার জনসাধারণের তুলনায় নবীনগরের জনগণ অনেক বেশি স্বাস্থ্য সচেতন। উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরের উদ্যোগে অতিশীঘ্রই সরকারি হাসপাতালে ICO স্থাপনের কার্যক্রম শুরু করা হবে এবং পর্যায়ক্রমে আধুনিক যন্ত্রপাতি সহ বিশেষ সুযোগ-সুবিধার ব্যবস্থা নেওয়া হবে। সরকারি হাসপাতালে আসা রোগীরা যাতে প্রাইভেট হাসপাতালের দালাল দ্বারা মিসগাইড না হয় সে জন্য সকলকে সচেতন থাকার আহ্বান জানান।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী রহমান, ডাঃ আহম্মদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সুজিত কুমার দেব, যুগ্মসাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান প্রমুখ।
এ সময় সভায় উপজেলার শতাধিক মান্যবর লোকজন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *