সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী জেলা বিশেষ প্রতিনিধি:
নরসিংদীতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের
বিদ্যুৎ বন্ধের ঘোষণা হুবহু নিম্নে তুলে ধরা হলো

সদর_দপ্তরঃ জরুরী রক্ষনা‌বেক্ষন/রাইট অব ওয়ে করার জন্য অাগামীকাল ০৭/০৪/২১ ইং তারিখ রোজ বুধবার সকাল ০৮ টা হতে বিকেল ০৫ টা পর্যন্ত সদর দপ্তরের আওতায় #বাজার ফিডার #টিএন্ডটি ফিডার #হাজিপুর ফিডারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ সরবরাহ বন্ধের #এলাকা_সমূহ: দত্তপাড়া,কাওরিয়াপাড়া, হোসেন মার্কেট, ভূমি অফিস, ফায়ার সার্ভিস, সি এন্ড বি রোড, বড় বাজার, লঞ্চ ঘাট, স্টেশন রোড, পাতিল বাড়ি রোড, হেমন্ত সাহার মোড়, সেবা সংঘ, স্টেশন, বৌয়াকুড়, আরশিনগর, উল্লেখিত এলাকা সমূহে মাইকিং করা হয়েছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।

#সদর_জোনাল_অফিসঃ রাইট অফ ওয়ে/জরুরী রক্ষনাবেক্ষন কাজের জন্য আগামীকাল (০৭/০৪/২১) ইং তারিখে সকাল ৯:০০ ঘটিকা থেকে বিকাল ৫ঃ০০ ঘটিকা পর্যন্ত সদর জোনাল অফিসের আওতায় বদরপুর উপকেন্দ্র থেকে পরিচালিত ২নং গাবতলী ফিডার ও সোনাতলা থেকে পরিচালিত ৬নং ফিডার(আংশিক) এর ১১কেভি লাইন বন্ধ থাকবে। ফলে গাবতলি,পুরানপাড়া, পূর্ব ব্রাম্মন্দী(আংশিক) ঘোড়াদিয়া হাই স্কুল সংলগ্ন এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে। এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে। বিদ্যুৎ বন্ধ করে কাজ করায় সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

#মরজাল_জোনাল_অফিসঃ জরুরী রক্ষনাবেক্ষন ও ৩৩ কেভি লাইনের রাইট অফ ওয়ে করার জন্য মরজাল জোনাল অফিসের আওতায় নারায়নপুর উপকেন্দ্রের অধীন নারায়নপুর ফিডারের ইব্রাহিমপুর,নারায়নপুর,লক্ষীপুর,মির্জাপুর,শরলাবাদ এলাকা এবং দুলালকান্দি ফিডারের দুলালকান্দি, চর-উজিলাব, কুকুরমারা, সাদারচর এলাকায় আগামীকাল ০৭/০৪/২১ ইং তারিখ রোজ বুধবার সকাল ৮:০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬:০০ ঘটিকা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বর্ণিত এলাকায় এ বিষয়ে মাইকিং করা হয়েছে। বিদ্যুৎ সরবরাহ সচল রাখার স্বার্থে বিদ্যুৎ বন্ধ করে কাজ করায় সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

#কুলিয়ারচর_জোনাল_অফিসঃ
কুলিয়ারচর জোনাল অফিসের আওতায় ৩৩ কেভি লাইনের রাইট অফ ওয়ে করার জন্য কুলিয়ারচর বাজিতপুর ও ভৈরব এর সমস্ত এলাকায় সকাল ৮:০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬:০০ ঘটিকা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে।সাময়িক অসুবিধার জন্য আমরা অান্তরিকভাবে দুঃখিত।

#রায়পুরা_জোনাল_অফিসঃ
আসসালামু আলাইকুম স্যার ,
জরুরী লাইন নির্মাণ ও ৩৩ কেভি লাইনের রাইট অফ ওয়ে কাজের জন্য রায়পুরা জোনাল অফিসের আওতায় সকল এলাকায় আগামীকাল ০৭/০৪/২১ ইং তারিখ রোজ বুধবার সকাল ৮:০০ ঘটিকা থেকে বিকাল ৩:৩০ ঘটিকা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এ বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে । বিদ্যুৎ সরবরাহ সচল রাখার স্বার্থে বিদ্যুৎ বন্ধ করে কাজ করায় সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

#বিঃদ্রঃ সম্মানিত গ্রাহকগণদের ধৈর্য ধারণ করে সহযোগিতা করার অনুরোধ করা হলো। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করণের লক্ষ্যে রক্ষণাবেক্ষণ কাজ করা হয়। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *