সাদ্দাম উদ্দীন রাজ,,
নরসিংদী প্রতিনিধি-

নরসিংদীতে ইউনুস আলী নামে এক যুবকের ছুরিকাঘাতে দুইজন নিহত ও একজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার নজর পুর সগিরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সগিরাপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৬০), ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০)। আহত ব্যক্তি ওই এলাকায় কাজ করতে আসা স্থায়ী বদলি শ্রমিক সেন্টু মিয়া (৪৫)। ইউনুস আলী একই গ্রামের আ. মান্নানের ছেলে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাতে হঠাৎ করেই ইউনুস তার পরিবারের লোকজনের সঙ্গে বিরূপ আচরণ শুরু করেন। ধারণা করা হচ্ছে, তিনি রাতে নেশাগ্রস্ত ছিলেন। বুধবার সকালে ছোরা নিয়ে বের হন তিনি। এ সময় তিনি যাকে সামনে পেয়েছেন তাকেই ধাওয়া করতে থাকেন।

এদিকে গ্রামের ফসলি জমিতে কাজ করছিলেন দুই কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর। এ সময় দুজনকে আলাদা আলাদা জায়গায় কুপিয়ে আহত করে। পরে ঘটনাস্থলেই আকবর মারা যায় এবং ফরহাদকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সেন্টুকে উদ্ধার করে এলাকাবাসী ঢামেকে নিয়ে যায়।

নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, ঘাতক ইউনুস মানসিক ভারসাম্যহীন কিনা এ বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনার পর পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছে। একটি মরদেহ সদর হাসপাতালের মর্গে সুরহতালের অপেক্ষায় আছে। আরেকটি মরদেহ মর্গে আনার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *