কেএম সুজন, স্টাফ রিপোর্টারঃ টাংগাইলের নাগরপুরে প্রাইমারী স্কুলের দুটি ভবন ও রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেছেন টাংগাইল -৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের যদুনাথ সরকারি প্রাথমিক, ভাড়রা ইউনিয়নের আড়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন সহ মির্জাপুর-বারিন্দা-নাগরপুর সড়ক নির্মান কাজের শুভ উদ্বোধন করেছেন সাংসদ টিটু।

এ সময় এমপি টিটু বলেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।নাগরপুরে প্রায় ৫০ টি প্রাইমারি স্কুলের নতুন ভবন নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে।নাগরপুরকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করা হবে।

জেলা সড়ক ও জনপথ অফিস সূত্র বলছে, মির্জাপুর -নাগরপুর রাস্তার রক্ষণাবেক্ষণ কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৩১ কোটি ৪৭ লাখ ৫০ হাজার ৫৩১ টাকা। এ কাজের বাস্তবায়নে রয়েছে সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইল ও এর নির্মাণ কাজ সম্পন্ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স।
ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো.মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা প্রকৌশলী মাহবুবুর রহমান, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, শেখ শামসুল আলম,বাজার বনিক সমিতির আহবায়ক মো.হাবিবুর রহমান লিটন প্রমুখ।
এর আগে সকালে উপজেলার সিংজোড়ায় এলজিইডি’র অধিনে ভারড়া টু সলিমাবাদ রাস্তার সংস্কার কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেন তিনি। এ রাস্তার কাজের চুক্তিমূল্য ধরা হয়েছে ৪ কোটি ৩৩ লক্ষ ৪৮ হাজার ৯৮৭ টাকা।এ কাজের বাস্তবায়নে রয়েছে উপজেলা এলজিইডি অফিস ও এর নির্মাণ কাজ সম্পন্ন করবে গোপালপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মজিবুর রহমান এন্ড অবনী এন্টারপ্রাইজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *