কেএম সুজন,স্টাফ রিপোর্টার(টাঙ্গাইল):টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। করোনার কারনে সিমিত পরিসরে সোমবার ইউপি পরিষদ মিলয়াতনে এ বাজেট ঘোষনা করা হয়। পাকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান সিদ্দিকের সভাপতিত্বে ও ইউনিয়ন সচিব মো. আনিসুল ইসলাম তালুকদারের উপস্থাপনায় বাজেট অনুষ্ঠানে উন্মুক্ত বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সামছুল আলম সরকার, ইউপি সদস্য মো. আরিফুল ইসলাম, মো. আইয়ুব আজাদ ও সমাজ সেবক কাজী আবু বক্কর সিদ্দিকি খান।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান সিদ্দিক বাজেট অধিবেশনে বলেন, দল মত নির্ভিশেষে সকলের সহযোগীতায় পাকুটিয়া ইউনিয়ন পরিষদ উন্নয়ন মূলক কর্মকান্ডে টাঙ্গাইল জেলার মধ্যে প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। সেই সাথে আপনাদের দোয়ায় আমি চেয়ারম্যান হিসেবেও টাঙ্গাইল জেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নিবার্চিত হয়েছি।

২০২১-২২ এর অর্থ বৎসরের জন্য সম্ভব্য ৩ কোটি ৭০ লক্ষ ৫৪ হাজার ৩ শত ৪৩ টাকা আয় ধরে এবং ৩ কোটি ৭০ লক্ষ ৪৫ হাজার ৩ শত ৪৩ টাকা ব্যয় ধরে এ বাজেট ঘোষনা করা হয়। বাজেট অধিবেশনে ওই পরিষদের সকল সদস্য সদস্যা ও এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অধিবেশনে উপস্থিতি জনতা বাজেটের ওপর সকল সুবিধা অসুবিধা নিয়ে উন্মুক্ত আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *