কেএম সুজন,স্টাফ রিপোর্টার (টাংগাইল):

‘বাঁচাও কৃষক বাঁচাও দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ ২০২১ মৌসুমের সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৫ মে) সকালে উপজেলা খাদ্যশস্য সংগ্রহ মনিটরিং কমিটির আয়োজনে উপজেলা নিবার্হী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধান চাল সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

সাংসদ টিটু বলেন,বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার।কৃষকরা যেন ধানের ন্যায্যমূল্য পায় সেজন্য সরকার সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয়ের ব্যবস্থা করেছে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আইয়ুব রায়হান, সহকারী কৃষি অফিসার মো. ইমরান শাকিল, উপজেলা খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) মো. হুমায়ুন কবীর, উপজেলা হিসাব রক্ষক অফিসার আনোয়ার হোসেন, সহকারী প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান, উপ-খাদ্য পরিদর্শক মো. আ. হালিম সহ মিল মালিক, কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় গয়হাটা ইউনিয়নের কৃষক মাসুদ রানার নিকট থেকে এক টন ধান ক্রয় করা হয়।এ বছর উপজেলায় বোরো ধান ২১৮৫ মে. টন ও চাল ৯৪ মে. টন সংগ্রহের লক্ষ্যমাত্রা নিধার্রন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *