কেএম সুজন,স্টাফ রিপোর্টার (টাংগাইল):
করোনাকালীন দুর্যোগের সময়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ২৩ জন তৃতীয় লিঙ্গের (হিজরা) মানুষের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে ) দুপুরে উপজেলা প্রশাসন হল রুমে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে এই তৃতীয় লিঙ্গের (হিজরা) মাঝে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।
খাদ্য সহায়তা হিসেবে ২ কেজি পোলার চাল, ১ প্যাক্টেট সেমাই, গুঁড়া দুধ ২৫০ গ্রাম, এক কেজি চিনি ও ১ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই জাহান এর সভাপতিত্বে এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ন কবীরের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল -৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনে সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আবু বক্কর,নাগরপুর থানার ইনর্চাজ (ওসি) মো.আনিসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আজিম হোসেন রতন এবং সাধারণ সম্পাদক মো.সজিব মিয়া, স্থানীয় সংসদের একান্ত ব্যক্তিগত সচিব মো.ইমাম হোসেন ইমু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আহসানুল ইসলাম টিটু এমপি বলেন, লকডাউনে বিপাকে পড়া তৃতীয় লিঙ্গের মানুষের হাতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য পেশার মানুষের হাতে এই উপহার পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, করোনার এই মহামারীতে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *