কেএম সুজন,স্টাফ রিপোর্টার(টাঙ্গাইল):

টাঙ্গাইলের নাগরপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য প্রয়াত সাবেক এমপি হাজী মকবুল হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (২৪ মে) সকালে উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো.ফারুক হোসেনের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো.আনিসুর রহমান, কামরুজ্জামান মনি, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আলীম দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোনে মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মির্জা আনোয়ারুল হক বাবুল, সাধারন সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন,নাগরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান প্রমূখ।

স্মরণ সভায় বক্তারা বলেন, হাজী মকবুল হোসেনের মৃত্যুতে বাঙ্গালী জাতি একজন সৎ, নির্ভীক ও আদর্শবান রাজনীতিককে হারিয়েছে। তাঁর শূণ্যতা কখনো পূরণ হওয়ার নয়। বাংলাদেশ আওয়ামীলীগের যোগ্য উপদেষ্টা হিসেবে যেমন তিনি দলে ভূমিকা রেখেছেন তেমনি একজন সাংসদ হিসেবে জনগনের পাশে থেকে সুনাম অর্জন করেছিলেন। দল ও দেশের জন্য তার অবদান ছিল অবিস্মরনীয়।

উল্লেখ্য তিনি গত বছর করোনায় ক্ষতিগ্রস্থ জনসাধারনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

স্মরণ সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুস সামাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *