শফিকুল ইসলামঃ মোহনপুর ( রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীতে জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলীদের বিভিন্ন দাবী আদায়ের লড়াইয়ে জেলার প্রতিটি দপ্তরে কালো মুখোশ প্রতিবাদ শুরু করেছে জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশল সমিতির সদস্যরা।

গত ২৪ ডিসেম্বর ২০২০ তারিখে জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলীদের বিভিন্ন সমস্যা ও সুযোগ সুবিধার বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী, সচিব ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান জনস্বাস্থ্য প্রকৌশলী বরাবর লিখিত আবেদন করেন জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কেন্দ্রীয় কমিটি। বিভিন্ন দাবী আদায় ও দ্রুত বাস্তবায়নের লক্ষে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় শান্তিপূর্ণ প্রতিবাদে অনুষ্ঠিত হয়েছে । এ মর্মে ১০ জানুয়ারি থেকে দেশর প্রতিটি জেলা ও উপজেলায় বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে কালো মুখোশ প্রতিবাদ শুরু করেছে। এ প্রতিবাদ ব্যানারে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ডিপ্লোমা প্রকৌশলী রাজশাহী জেলা কমিটির সভাপতি শাহিনুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক সিরাজ হোসেনসহ অন্যান সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে গত ১০ জানুয়ারি থেকে প্রতিটি দপ্তরে ১ ঘন্টা কালো মুখোশ পরিধান করে প্রতিবাদ করে আসছি। আমাদের এই নায্য অধিকার আদায়ের লড়াইয়ে আগামীতেও কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ ।

Leave a Reply