ফরিদুল ইসলাম নয়ন,নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি:আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের ১৫টি ইউনিয়নে নৌকার প্রার্থীদের নাম কেন্দ্রে জমা দেয়া হয়েছে।
৬ই অক্টোবর (বুধবার) বিকেলে ধানমন্ডিস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাতে প্রার্থীদের তালিকা তুলে দেয়া হয়।

নারায়ণগঞ্জের ১৫টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়নের একক প্রার্থীর নাম ইতিমধ্যে জমা দেয়া হয়েছে। বাকী ইউনিয়নগুলোতে একাধিক প্রার্থী থাকায় তিনজন করে নাম জমা দেয়া হয় বলে জেলা আওয়ামীলীগের একটি সূত্র নিশ্চিত করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ১১ই নভেম্বর নারায়ণগঞ্জ সদর, বন্দর ও রুপগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে তৃনমূলের মতামতের ভিত্তিতে থানা কমিটি কতৃক এক বা একাধিক প্রার্থীর তালিকা জেলা আওয়ামীলীগ নেতাদের হাতে আসার পর বুধবার সেই তালিকা কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের হাতে পৌছে দেয়া হয়।

সূত্রটি জানায়, ফতুল্লার ৪টি ইউনিয়ন যথাক্রমে কাশিপুরে এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়নে শওকত আলী, এনায়েতনগর ইউনিয়নে আসাদুজ্জামান এবং কুতুবপুরে মনিরুল আলম সেন্টুর নাম আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে তালিকায় স্থান পেয়েছে। এছাড়া বন্দরের কলাগাছিয়া ইউনিয়নে একক কাজিমউদ্দিন প্রধাণের নাম রয়েছে। অন্যান্য ইউনিয়নগুলোতে একাধিক প্রার্থীর তালিকা জমা দেয়া হয়। এই তালিকা থেকেই নৌকা প্রতিক কে পাচ্ছেন তা নিশ্চিত করবে কেন্দ্রীয় কমিটি। ৮ অথবা ৯ অক্টোবর নৌকার প্রার্থী চুড়ান্ত করা হবে বলে কেন্দ্রীয় সূত্রে জানা গেছে।

Leave a Reply