ফরিদুল ইসলাম নয়ন,নারায়ণগঞ্জ সদর প্রতিনিধিঃনারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়ে চাঁদাবাজীর সময় নরসিংদীর মাধবদী থেকে এক প্রতারক চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২রা জুন (বুধবার) মাধবদী বাসষ্ট্যান্ড এলাকা থেকে ওই ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দেওয়া ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়।

ওই ব্যক্তির নাম অরুণ রতন নাথ। সে চট্টগ্রাম জেলার মিরেরশ্বরাই থানার জনারদন পুর গ্রামের সুব্রত নাথের পুত্র।

পুলিশ জানায়, পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভারড ভ্যান চালকের কাছ থেকে থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চালক টাকা দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়।

তার আচার-আচরণে সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায়। মাধবদী থানার এস আই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে কখনো র‌্যাব হেডকোয়ার্টারের আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করে। পরে খবর নিয়ে জানা যায় এই নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তা চাকরিরত ছিলোনা। পরে তাকে গ্রেফতার করা হয় থানায় নেওয়া হলে সে তার অপরাধ স্বীকার করে। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলার দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *