মাজহারুল ইসলাম বাদল.
ভ্রাম্যমাণ প্রতিনিধি।

নারায়ণগঞ্জ মহানগরে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় এলাকায় মার্কেট খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীরা।
আজ মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা ১১ টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় হাজী আসহান উল্লাহ সুপার মার্কেট এর সামনে সড়ক অবরোধ করে এ বিক্ষোভ ও মানববন্ধন করেন ব্যবসায়ীরা।

এসময় বিভিন্ন মার্কেটের দুই শতাধিক ব্যবসায়ী বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেন। বেলা ১১ থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মানববন্ধন শেষে এ বিক্ষোভ করে ব্যবসায়ীরা।
মানববন্ধনে অংশ নেয়া সিদ্ধিরগঞ্জের ব্যবসায়ীরা বলেন, আমাদের আবেদন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে, তিনি যেনো স্বাস্থ্যবিধি মেনে দোকান খুলে দেন। নইলে ব্যবসায়ীদের না খেয়ে মরতে হবে। গতবছরও আমাদের প্রচুর টাকা লোকসান হয়েছে। পথে বসে গেছে বহু ব্যবসায়ী।
এদিকে রফিক আজম নামের আরেক ব্যবসায়ী বলেন, স্বাস্থ্যবিধি মেনে দোকান খুলে দেওয়ার জোর দাবি জানাচ্ছি। আমাদের দাবি না মানলে সামনে আমরা কঠোর আন্দোলনে যাবো। মানববন্ধন ও বিক্ষোভ শেষে ব্যবসায়ীরা নিজ দায়িত্বে রাস্তা থেকে সরে যায়। তবে এ সময়ে পুলিশের কোন উপস্থিতি লক্ষ্য করা যায়নি।
উল্লেখ্য যে, গতকাল (৫ এপ্রিল) মার্কেট খোলার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ করেছিলেন ব্যবসায়ীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *