সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশা চালকসহ ২ জন ঘটনস্থলেই মারা গেছে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে- মুচড়ে যায়। পিকআপের সামনের গ্লাস ভেঙে গেছে।
বুধবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরী পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন তেওয়ারগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫), অটোরিকশা চালক স্বপ্নন হোসেন (৪৫) একই এলাকার রফিক মিকারের ছেলে। সাত্তার স্থানীয় একটি ইটভাটার মাঝি। দুর্ঘটনায় বেলাল হোসেন মাঝি নামে আরও এক বৃদ্ধ অটোরিকশা যাত্রী আহত হন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা (নোয়াখালী-থ ১২-২৭০৫) চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিলেন। পিকআপটি (ঢাকা মেট্টো- ১১-১০৫৭) তেওয়ারগঞ্জ বাজার দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়ে মুচড়ে ও পিকআপের বাম্পার ক্ষতিগ্রস্তসহ সামনের গ্লাস ভেঙে যায়। ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে মরদেহগুলো স্ব স্ব পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশগুলো উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *