মোঃ গিয়াস উ‌দ্দিন রু‌বেল নোয়াখালী প্রতি‌নি‌ধি:
বাংলা‌দে‌শে মহামারী ক‌রোনা ভাইরা‌সের সংক্রমন অাশঙ্কাজনক হা‌রে বে‌ড়ে চল‌ছে। প্রতি‌দিন অাক্রা‌ন্ত ও মৃত‌্যুর হার রেকর্ড ভাঙ‌ছে। ক‌রোনা ভাইরা‌সের সংক্রমন কমা‌নোর ল‌ক্ষ্যে ও অাক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা উন্নয়নে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, বাইপাপ মেশিনসহ প্রায় ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিয়েছে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৪ টায় বেগমগঞ্জের আলীপুরে অবস্থিত গ্লোব ফার্মাসিউটিক্যালসের কর্পোরেট অফিসে এসব সামগ্রী বুঝে নেন জেলা স্বাস্থ্য বিভাগের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

গ্লোব এগ্রোভেট’র ব্যবস্থাপনা পরিচালক ও চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুন নাহার, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় খালেদ সাইফুল্লাহ বলেন, নোয়াখালী জেলার করোনা রোগীরা যাতে দ্রুত তাদের সেবা পেয়ে সুস্থ্য হয়ে ঘরে ফিরতে পারে তার জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের এই প্রচেষ্টা। আগামীতেও করোনা রোগীদের জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি বলেন, নোয়াখালীর মানুষের জন্য করোনা চিকিৎসায় গ্লোব ফার্মাসিউটিক্যালস কর্তৃক বিনামূল্যে ১৭ টি অক্সিজেন কনসেনট্রেটর, ১৫ টি সিলিন্ডার (৪০ লিটার), ১০ টি বাইপাপ মেশিন ও ১০ কার্টুন হ্যান্ডগ্ল্যাভস দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *