শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃমুন্সীগঞ্জ লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ আমির হোসেন তালুকদার কে পুনরায় বেজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান বেজগাঁও ইউনিয়ন এলাকাবাসী। গতবার নির্বাচনে বেজগাঁও ইউনিয়নবাসী বিপুল ভোটে দিয়ে জয়যুক্ত করেছেন হাজী মো:আমির হোসেন তালুকদার কে।

বিগত পাঁচ বছর বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে বেজগাঁও ইউনিয়ন পরিষদকে উন্নত-সমৃদ্ধ ও ডিজিটাল ইউনিয়ন পরিষদ করে গড়ে তুলেছেন তিনি। তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় বেজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। বেজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, লৌহজং উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামীলীগসহ সর্বস্তরের স্থানীয় জনসাধারণের একটি দাবি জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ‍্যকন‍্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারের ইউপি নির্বাচনে হাজী মোঃআমির হোসেন তালুকদার কে নৌকার মনোনয়ন দেয়া হবে। একসময় লৌহজং বেজগাঁও ইউনিয়ন ছিল বিএনপি’র দুর্গ, আজ সেই দুর্গ আওয়ামীলীগের। সেটি সম্ভব হয়েছে একমাত্র জনমানুষের ভালোবাসা পুষ্ট বেজগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচিত চেয়ারম্যান হাজী মোঃ আমির হোসেন তালুকদার জনপ্রিয়তা ও ভালোবাসার কারণে। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী মোঃআমির হোসেন তালুকদার ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।
দলীয় মনোনয়নের ব্যাপারে হাজী মোঃ আমির হোসেন তালুকদার বলেন , ‘‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন এবং আমাদের দলীয় এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন।’’ তিনি আরো বলেন, ‘‘করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি।নিজে করোনা আক্রান্ত হয়েছি।তবু মানুষের পাশে রয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত নিজস্ব অর্থ দিয়ে সাহায্য সহযোগিতা করেছি । আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।’’
নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সাগুফতা ইয়াসমিন এমিলির হাতকে শক্তিশালী করতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে বেজগাঁও ইউনিয়ন বাসীর সেবা নিশ্চিত করতে চান তিনি । ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন হাজী মো.আমির হোসেন তালুকদার । তিনি আরো বলেন কিছু পাওয়ার জন্য নয় এলাকাবাসীর সেবা করার জন্যই আমি নির্বাচন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *