মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত কনকাপৈত ইউপি নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী সাবেক চেয়ারম্যান মো: জাফর ইকবালের বিজয়ে আনন্দের জোয়ার বইছে এলাকায়।

সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন কনকাপৈত ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো: জাফর ইকবাল। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে পূণরায় বিজয়ী হওয়ার পর থেকেই তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে প্রতিদিনই ভিড় করছে স্থানীয় আ’লীগ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক রেলপথ মন্ত্রী ও স্থানীয় সাংসদ মুজিবুল হক মুজিব ও ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে কনকাপৈত ইউপির চেয়ারম্যান মো: জাফর ইকবাল বলেন, ‘এ বিজয় সাধারণ মানুষের। সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কনকাপৈত ইউনিয়নের মানুষের সেবা করার জন্য পূণরায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রিয় নেতা মুজিবুল হক আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন, আমি তাদের আস্থা ও সাধারণ মানুষের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারি, সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। আমি আমার সর্বোচ্চ দিয়ে এলাকার উন্নয়নে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম, মেধা, শ্রম যদি দল ও এলাকার মানুষের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের পরম প্রাপ্তি’।

Leave a Reply