মোঃ শামীম মিয়া- স্টাফ রিপোর্টার মাধবপুর:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাধবপুর উপজেলার সংগ্রামী সভাপতি ও ৪নং আধাঐর ইউনিয়নের জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতত্বে বাংলাদেশ আজকে উন্নত, সমদ্ধ দেশ হিসেবে সারাবিশ্বে পরিচিতি পেয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ৩৬০ আউলিয়ার পূর্ণভূমি সিলেটের প্রবেশদার হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনে

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগ মেয়র প্রার্থী মাধবপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও মাধবপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাশ গুপ্তকে সকলে মিলে নৌকা মার্কায় ভোট দিন।

পৌরসভার জনগণ নৌকায় ভোট দিলে আমাদের সকললের মাধবপুর পৌরসভার উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে। এটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হবে।

৭’জানুয়ারি ২১ ইংরেজি পৌর নির্বাচন বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান ফারুক পাঠান এইসব কথা বলেন , তিনি বলেন কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক নৌকার বিজয়ের পক্ষে আমরা উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ মাঠে আছি ইনশাআল্লাহ যতই বাঁধা আসুক ভোট গণনার আর্গ পযর্ন্ত মাঠেই থাকবো ।

Leave a Reply