মোঃআজিজুর বিশ্বাস,লোহাগড়া নড়াইল প্রতিনিধিঃ

 

নড়াইলে প্রাইভেট পড়ানোর নাম করে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান
নামে এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ।

২০ মে বৃহস্পতিবার সকালে উপজেলার নিধিপুর গ্রামে ঘটেছে ওই শিশু ধর্ষনের ঘটনা।

আব্দুর রহমান উপজেলার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূইয়ার ছেলে।

এই ঘটনায় শুক্রবার সকালে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরনে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রহমান দীর্ঘ দিন ধরে প্রতিদিন ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার সকালে মসজিদের পাশে বসবাসকারি ওই শিশুটি অন্য শিশুদের সাথে মক্তবে পড়তে যায়। ইমাম আব্দুর রহমান মক্তবের ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দিয়ে মসজিদ সংলগ্ন ইমামের থাকার ঘরে নিয়ে নানা প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষন করে।

এরপর শিশুটির হাতে ১০ টাকার একটি নোট ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে তাকে বাড়ি পাঠিয়ে দেয়।

ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে জানালে তারা মসজিদে ছুটে যান। কিন্তু ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে বিভিন্ন জায়গায় খোজা খুজি করে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসিরা ইমাম কে আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

শুক্রবার সকালে শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষিতার বাবা বাদি হয়ে আব্দুর রহমানকে আসামী করে নড়াগাতি থানায় মামলা দায়ের করেছেন।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেছেন, দায়েরকৃত মামলায় আব্দুর রহমানকে গ্রেপ্তার করে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মোঃআজিজুর বিশ্বাস,লোহাগড়া নড়াইল প্রতিনিধি।
মোবাইল ঃ০১৯২০২৮১৭৮৭ /০১৭০৫১৯৩০৩০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *