নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রতিনিধিঃ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয়তাবাদী তারুন্যের দল নারায়ণগঞ্জ জেলা সভাপতি নুর ইসলাম শাহেদ “ঈদ মোবারক”

নারায়ণগঞ্জ জেলা বাসীর সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে স্বাস্থ্যবিধি মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।

নারায়ণগঞ্জ জেলা বাসীর যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে দেশ বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।

তিনি আরও বলেন, আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় নারায়ণগঞ্জ জেলা বাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন।সবাই সামাজিক দুরত্ব বজায় রাখুন ,মাস্ক ব্যবহার করুন, সুস্থ থাকুন। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
ভীড়ে নয়, নীড়ে থাকুন।

সামাজিক দুরত্ব, নিরাপদ সাস্থ্য বিধি মেনে ঈদ পালন করুন।
“ঈদ মোবারক”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *