মোঃ আনোয়ার হোসেন
ধুনট(বগুড়া) প্রতিনিধি:
সুপ্রিয় ১০নং গোপালনগর ইউনিয়ন বাসী আসসালামু আলাইকুম/আদাব। আপনারা জানেন সারা বিশ্বে করোণা ভাইরাস এর ভয়াল থাবায় বিশ্ববাসী আতংকিত। বাংলাদেশ ও তার ব্যাতিক্রম নয়। আমরাও মহামারী করোণা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পার করছি।

আশা করি মহান সৃষ্টি কর্তা অবশ্যই আমাদের সকলকে রক্ষা করবেন।করোণা ভাইরাস আমাদের স্বাভাবিক চলমান জীবনকে বিপদগ্রস্ত করেছে।আমরা সবাই যেন অসহায়। প্রিয় ইউনিয়ন বাসী সামনে আসছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ বয়ে আনুক সকলের প্রতি সম্প্রিতি,অনাবিল আনন্দ।

মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার।ঈদ গড়ে তুলুক এক অটুট বন্ধন।নিজে যদি নতুন পোষাক পরি অন্যকেও নিজের সাধ্যমতো পাঁশে দাঁড়ানোর চেষ্টা করি।কৃষক, শ্রমিক, মেহনতি, ছিন্নমূল, সর্বহারা মানুষ তোমাদের সকলের প্রতি রইলো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। অনাবিল শ্রদ্ধা ও ভালোবাসা। আপনাদের ভালোবাসাই হোক আমার আগামীর পথচলা।আর হ্যাঁ ঈদের আনন্দে যেন মাস্ক ব্যবহার এবং সাস্থ্যবিধী মেনে চলার মত গুরুত্বপূর্ণ বিষয়টা ভুলে না যায়।আগামী ইউপি নির্বাচনে তিনি আবারো সবার পাশে থেকে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। সবাই সুস্থ্য ও নিরাপদে ঈদ উদযাপন করি, স্বাস্থ্য বিধি মেনে চলি। সবাইকে ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *