মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা.প্রতিনিধিঃ
ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি আর এই ঈদকে সামনে রেখে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং লৌহজং থানা বিএনপির সভাপতি আলহাজ্ব শাজাহান খান, বিশিষ্ট সমাজ সেবক, ও গরীব দুখী মেহনতী মানুষের বন্ধু । মুন্সীগঞ্জ জেলা বাসীকে এবং দেশবাসীকে পবিত্র ঈদুল- আযহার উপলক্ষে প্রান ঢালা শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।

এসময় তিনি বলেন,এই ঈদ বয়ে আনুক সকল শ্রেনীর মানুষের অনাবিল সুখ শান্তি সমৃদ্ধি ,দূর হয়ে যাক সকলের সচেতনতায় মহামারী এই মরন ব্যধি করোনা ভাইরাস। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি,ঘরে বাইরে গেলে মাক্স পরিধান করি। সকলে টিকা গ্রহণ করুন। মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি,সুখী সুন্দর জীবন গড়ি।

তিনি আরোও বলেন,করোনার প্রাদুর্ভাবে মহামারী পরিস্থিতিতে সচেতনতা অবলম্বন করে, বাহিরে গেলে মাক্স ব‍্যবহার করুণ , স্বাস্থ্যবিধি মেনে চলুন, সমাজিক দুরুত্ব মেনে চলুন, করোনা টীকা নিন,অন‍্যকে উৎসাহিত করুন। সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করতে সকলকে অনুরোধ জানাচ্ছি।

সেই সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) যুবদল,ছাত্রদল,শ্রমিকদল,কৃষকদল সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ীক, চাকুরী,শ্রমজীবী, সহ দেশের সকল শ্রেনী পেশার মানুষের মঙ্গল কামনা করছি।আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং মহান আল্লাহ্ কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি। ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *