স্টাফ রিপোর্টারঃ
পাবনা জেলা বিএনপির উদ্যোগে গত ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে বায়তুল মোকাররমে গুলি করে মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে।

গত ৩০ মার্চ রবিবার পাবনা জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের নেতৃত্বে জেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ শুরু হওয়ার মুহুর্তে পুলিশের বাধায় বন্ধ হয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ,জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান,জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট,জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোমনাথ বাগচী,মীর রকিবুল ইসলাম কমল,সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক একে এম ইমরান মানিক,যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি,সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম হায়দার, ছাত্রদল নেতা আল আহাদ,রাজা শেখ,আল-আমিন হুসাইন আবির সহ প্রমুখ।

এ সম্পর্কে জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক সময় সংবাদ বিডিকে বলেন “কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী বিক্ষোভ সমাবেশ কর্মসূচি শুরু করব ঠিক সেই সময় এক ভ্যান পুলিশ কার্যালয়ের সামনে এসে আমাকে চারদিক থেকে ঘিড়ে ধরে ও কর্মসূচিতে বাধা প্রদান করে, আমাদের অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী তাদের নির্দেশ না মানতে চাইলে তারা আমাদের নেতাকর্মীর উপর লাঠিচার্জ করে এবং কয়েকজন কর্মী আহতও হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *