নিজস্ব প্রতিবেদকঃ
উপহার পেতে সকলেই ভালবাসেন। আর তা যদি প্রিয় বন্ধুর থেকে প্রাপ্তি হয়, তার আনন্দ যেন কয়েক গুণ বেড়ে যায়। ব্যতিক্রম নন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যও। জন্মাষ্টমীতে উপহার পেলেন অভিনেত্রী। সৌজন্যে তনুশ্রীর প্রিয় বন্ধু অভিনেত্রী শ্রুতি দাস।

উপহার পাওয়ার আনন্দ সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তনুশ্রী। আজ শ্রুতির থেকে তিনি যে উপহার পেয়েছেন, তা তাঁর কাছে নাকি সারপ্রাইজ ছিল। চমৎকার একটি নেকলেস তনুশ্রীকে উপহার দিয়েছেন শ্রুতি।
নেকলেস পরে প্রিয় বন্ধুর সঙ্গে নিজের ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তনুশ্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী সুন্দর সারপ্রাইজ। জন্মাষ্টমীর দিন কী সুন্দর উপহার দিলি তুই। এর থেকে ভাল কিছু হতে পারে না। ভালবাসা…।’

মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে যাঁকে কিছুদিন আগে পর্যন্ত ভবতারিণীর চরিত্রে দেখেছেন দর্শক। প্রেগন্যান্সি পিরিয়ডে আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি।
২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা।

অন্যদিকে আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে শ্রুতির অভিনয় দেখছেন দর্শক। তবে স্বল্প কেরিয়ারেই তিনি যেন টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রতিবাদী মুখ হয়ে উঠেছেন। শুধু অভিনয় নয়। ট্রোলিং সামলেও শিরোনামে এসেছেন শ্রুতি। গায়ের রঙের জন্য তাঁকে নেট নাগরিকদের কটাক্ষ শুনতে হয় কেরিয়ারের প্রথম থেকেই। বহু দিন সহ্য করার পর অবশেষে দিন কয়েক আগে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। এই প্রতিবাদে সমাজের বহু বিশিষ্ট মানুষকে পাশে পেয়েছেন। শ্রুতিকে ভালবাসার মানুষও কম নেই। তাঁর কাজ, অভিনয় পছন্দ করেন এমন অনুরাগীর সংখ্যাও অগুণতি। তাঁদের কথা ভেবে এবং নিজের ভবিষ্যতের জন্য প্রতিদিন নিজের পারফরম্যান্স আরও উন্নত করার প্রয়াস থাকে অভিনেত্রীর। শ্রুতি এবং প্রিয়ম যে তনুশ্রীর প্রিয় বন্ধু তা TV9 বাংলাকে আগেই জানিয়েছিলেন হবু মা। বিশেষ দিনে এমন বিশেষ উপহারে আপ্লুত তনুশ্রী।

Leave a Reply