বাহার উদ্দিন ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধি:

ভোগের জন্য নয় ত্যাগের মানসিকতায় আজীবন মানুষের জন্য কিছু করার লক্ষ্য নিয়ে।নিজের ভাগ্যের উন্নয়ন নয় মানুষের উন্নয়নের লক্ষ্যে নিয়ে মাঠে নেমেছে ফুলপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কমিশনার জনাব আব্দুল হামিদ।

আসন্ন ফুলপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ফুলপুর ৮নং ওয়ার্ডের প্রতিদিন নির্বাচনের উটপাখি প্রতীকে মিছিল এর জোয়ার বইছে।

আব্দুল হামিদ সাহেব গরীব অসহায় মানুষের পাশে সবসময় ছিলো এখনো আছেন যার ফলে আপনাদের ভালোবাসায় সব সময় থাকতে চান তিনি নিঃস্বার্থ সমাজকর্মী গরীবের বন্ধু সেই কথা ব্যাক্ত করে সামনে ১৪ তারিখে আপনাদের সকলের কাছে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে দোয়া ও ভোট প্রত্যাশি।

কাউন্সিলর জনাব আব্দুল হামিদ বলেন আমি আগেও ছিলাম জনগণের সেবায় নিয়োজিত সব সময় আমি আছি, বিধায় জনগণ আমাকে ভালবাসে।আমার উপর দায়িত্ব অর্পিত হলে আমি সঠিকভাবে পালন করব এবং জনসেবায় নিজেকে নিয়োজিত রাখব।আমি জনগণের কল্যাণে আমার ৮নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড ভূমিকা রাখতে চাই।

আমি কাউন্সিলর না হয়েও মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতে কাউন্সিলর নির্বাচিত হলে এই সেবা করার সুযোগ আরও বেশী পাব।আর এজন্যেই আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ৭.নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

তিনি আরও বলেন নির্বাচনে জয় লাভ করতে পারলে সমাজের সকল স্তরের লোকজন কে সার্বিকভাবে সাহায্য ও অত্র ওয়ার্ডের অনেক অবকাঠামো উন্নয়ন আপনাদের কে নিয়ে করবো ইনশাআল্লাহ। সমাজ সেবা সহ সকল কর্মকাণ্ড পরিবর্তনের ও উন্নয়নের কাজ হাতে নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *