বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধি:

ময়মনসিংহ -১৪৭(ফুলপুর -তারাকান্দা)উপজেলার -২ আসনের বর্তমানে বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয় ১৯৭০ সালে ২৫ জানুয়ারিতে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে কামারিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তাহার পিতার নাম মোঃ শামসুল হক (ভাষা সৈনিক) মুক্তিযুদ্ধের সংঘটক, সাবেক ফুলপুর উপজেলা নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক জাতীয় সংসদ সদস্য ছিলেন। তাহার মাতার নাম মোছাঃআম্বিয়া খাতুন।

(ফুলপুর -তারাকান্দা) আমাদের গর্বের ধন জনাব শরিফ আহমেদ এমপি মহোদয় ছোট কাল থেকেই পড়াশুনায় বেশ মনোযোগী ছিলেন এবং বন্ধুদের সাথে খেলাধুলা খুব পছন্দ করতেন। বাল্যকাল থেকেই তিনি শিক্ষা জীবনে ময়মনসিংহ জিলা স্কুল থেকে এসএসসি ফাস্ট ডিভিশন পেয়ে পাশ করেন এবং ১৯৯৭ সালে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেন।

ক্যারিয়ার জিবনে তিনি একজন রাজনীতিবিদ। ময়মনসিংহ-(ফুলপুর-তারাকান্দা)-২ আসনের বর্তমান জাতীয় সংসদ সদস্য। তিনি দশম এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়ে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সাল থেকে মন্ত্রী সভায় তিনি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন এবং মন্ত্রী সভায় রদবদল হওয়ায় বর্তমানে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার হাত ধরে ‘গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করিতেছেন।
আজ ফুলপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছাত্র লীগ, যুবলীগ, সেচ্চাসেবক লীগের ও আওয়ামী লীগের সকল কেন্দ্রীয় নেতাকর্মী বৃন্দ সমবেত হয়ে রাত ৮ঃ৩০ মিনিটে “শুভ,শুভ দিন মন্ত্রী মহোদয় এর জন্মদিন ” শ্লোগান জোয়ারে কেক কাটা হয়েছে।

ইতিমধ্যে জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার সিনিয়র যুবলীগ জনাব শশধর সেন, যিনি নৌকার ফুলপুর পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন এবং বীর মুক্তিযোদ্ধা হাকিম কমান্ডার সাহেব। বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক অধ্যাপক হাবিবুর রহমান সাহেব এর ছোট ভাই মাহাবুব রহমান ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজীল, ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীদের মধ্যে রাব্বি রাজ,বাবু,আবু বক্কর ও আরও অনেকেই উপস্থিত ছিলেন।

নেতাকর্মী বৃন্দ -জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরিফ আহমেদ এমপি মহোদয় এর জন্মদিনের শুভকামনা ও সুস্বাস্থ্যে দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠান শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *