বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ

বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার আজ ২৩-০৯-২০২১ইং তারিখ রোজ বৃহস্পতিবার বেলা ১১টা ৩০মিনিটের সময় বালিয়া ইউনিয়নের বড়ইকান্দি ও মইশাকান্দা এলাকায় কংস নদীর পাড়ের ভাংগন পরিদর্শন করেন ফুলপুর উপজেলার জনবান্ধন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয়।

ইতিমধ্যে আরও উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান জনাব আতাউল করিম রাসেল এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।ঘটনাস্থল থেকে পানি উন্নয়ন বোর্ড, বি আই ডব্লিউ টি এ, এর উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে এই মর্মে আশাবাদ ব্যক্ত করেছেন ইউএনও মহোদয় এবং সবাইকে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছেন তিনি।
ফুলপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক জনাব হৃদি মোতালেব সাহেব সর্ব প্রথম ফেইজবুকে ভিডিও আকারে কংশ নদের ভাঙ্গন সম্পর্কে পোস্ট করেন। তার পরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ফুলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয় জানতে পেয়ে তাৎক্ষণিকভাবে পরিদর্শন করেন বড়ইকান্দী বধ্যভূমি সংলগ্ন কংস নদীর তীরে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার ইউপি চেয়ারম্যান আজাহারুল মোজাহীদ সরকারকে নিয়ে সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে তিনি নদী ভাঙনে জন দুর্ভোগ দেখে দুঃখ প্রকাশ করে আশু ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক জনাব হৃদি মোতালেব ও গোলাম মোস্তফা সহ আরও অনেকেই।

Leave a Reply