বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুর উপজেলায় অদ্য ২৪-০৯-২০২১ইং তারিখ রোজ শুক্রবার সকাল ১০ঘটিকার সময় ৭ নং রহিমগঞ্জ ইউনিয়নের পারতলা গ্রামের অসহায়, গরীব, অনাহারী বৃদ্ধ মালেক খাতুনের ঘর শুভ উদ্বোধন করেন ফুলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয়।

ইতিমধ্যে উক্ত সময় উপস্থিত ছিলেন ৭নং রহিমগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব আবু সাঈদ সরকার এবং ফুলপুর থানার অফিসার ইনচার্জ পুলিশ কর্মকর্তা জনাব আবদুল্লাহ আল মামুন স্যার সার্বক্ষণিক উক্ত ঘরের খোঁজ খবর রাখেন ও ঘর নির্মাণ এর প্রথম দিন পরিদর্শন করেন। তিনি আজ আইন-শৃঙ্খলা রক্ষার কাজে ব্যস্ত থাকার কারনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি।

শত জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে পারতলা গ্রামের অসহায় বিধবা মালেখা খাতুন আজ পেলো তাহার স্বপ্নের নীড়। মহিলার ঘরের প্রথম সন্ধান দিয়েছিলো তাকওয়া অসহায় সেবা গ্রুপের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব তপু রায়হান রাব্বি। তাহার ফেইজবুক পোস্টের সূত্র ধরে জানতে পারে মানবিক ইউএনও মহোদয় ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহ আল (মামুন) , তারাকান্দা থানার অফিসার ইনচার্জ পুলিশ কর্মকর্তা আবুল খায়ের সুহেল, সহ বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আবুল কালাম আজাদ সাহেব এবং ব্যারিস্টার আবু বক্কর সিদ্দিক,লন্ডন হংকং প্রভাসী সাজেদা সিফাত, ফুলপুরের বিশিষ্ট ব্যবসায়ী আজহার হোসেন,ফুলপুর প্রেসক্লাবের সম্মানিত সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, হাজী ফয়েজ উদ্দিন মডেল স্কুলের প্রধান শিক্ষক জনাব জহিরুল ইসলাম, তাকওয়া অসহায় সেবা গ্রুপের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাফিনুল ইসলাম সহ আরও অনেকেই সাহায্যে ও সহযোগিতা প্রদান করে মালেখা খাতুনের ঘর নির্মাণ করে মানবতার পরিচয় দিলেন।

এ সময় উপস্থিত ছিলেন তাকওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক এবং ফুলপুর উপজেলা ও ময়মনসিংহ জেলা প্রতিনিধি জনাব তপু রায়হান রাব্বি এবং তাক্ওয়া অসহায় সেবা সংস্থার সাধারণ সম্পাদক জনাব রুবেল মাসুদ ও সাংগঠনিক সম্পাদক মনির।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি জনাব নাজিম উদ্দিন সাহেবের নির্দেশনায় দৈনিক আলোকিত দেশ পত্রিকার প্রতিনিধি বাহার উদ্দিন।

Leave a Reply