বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ
বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার অদ্য ১২-০৫-২০২১ইং তারিখ রোজ বুধবার বেলা ১১টায় তরুণ প্রজন্মের সমাজ সেবকরা মিলে সাইক্লিস্ট গ্রুপ খোলে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রকাশিত করে যাহা শিহ্মনীয়
বিষয়। প্রবিত্র রমজান মাসে প্রতিদিন সাধারন জ্ঞানের প্রশ্ন করে সাইক্লিস্ট গ্রুপে এডমিনরা প্রকাশ করে থাকে।যাহা কুইজ প্রতিযোগিতা হিসেবে বিবেচিত হয়ে ২৫ জন লোক সঠিক উওর প্রদান করে থাকে।
উক্ত সাইক্লিস্ট গ্রুপের কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের আজ ফুলপুর রয়েল মিডিয়া স্কুলে আনুষ্ঠানিক ভাবে পুরস্কৃত করা হয়। গ্রুপের এডমিনদের মধ্যে মিজানুর রহমান (সুজন) শুভ,শামীম,সহ অনেক সদস্য উপস্থিত ছিলেন। তাদের সুন্দর আয়োজন আজকের কুইজ বিজয়ীরা দেখে সন্তুষ্ট হয় এবং সাইক্লিস্ট গ্রুপের সকলে অভিনন্দন জানান।

ইতিমধ্যেই কুইজ প্রতিযোগিতা বিজয়ী অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন ফুলপুর পৌরসভার নব নির্বাচিত কমিশনার তাসনোভা নাসরিন নিশু, বিশিষ্ট সমাজ সেবক ওমর ফারুক, সাংবাদিক মিজান আকন্দ( প্রজন্ম কন্ঠ) পত্রিকার প্রতিনিধি, আব্দুস সাত্তার ব্যবসায়ি, সাংবাদিক সাকিব মিয়া(সবুজ নিশান)পত্রিকার প্রতিনিধি, বাহার উদ্দিন(সময় সংবাদ)প্রতিনিধি সহ সাইক্লিস্ট গ্রুপের কুইজ প্রতিযোগিতা বিজয়ী সদস্যরা।

সব শেষে সবাই কে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সাইক্লিস্ট গ্রুপ পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *