বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

বৃহত্তর ময়মনসিংহের জেলার ফুলপুর -তারাকান্দা উপজেলার কৃতি সন্তান জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলার সিনিয়র নেতা মরহুম শাহ কুতুব চৌধুরীর জন্য মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় আজ।

গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা ( গ্রামাউস) এর উদ্যোগে মরহুম শাহ কুতুব চৌধুরী মহোদয়ের স্মরণে কুরআন খতম, মিলাদ, দোয়া ও কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় গ্রামাউস মডেল একডেমি স্কুলে।

উক্ত আলোচনা সভায় সভাপতি
এত সুন্দর আয়োজনের জন্য কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন শাহ কুতুব চৌধুরীর পুত্র দিপ্ত চৌধুরী এবং তাহার সহোদর ভাই শাহ সুলতান চৌধুরী ।

দিপ্ত চৌধুরী বলেন গ্রামাউসের নির্বাহী পরিচালক এবং ময়মনসিংহ জেলা পরিষদের নির্বাচিত সদস্য আমার পরম শ্রদ্ধাভাজন জনাব আব্দুল খালেক চাচা এবং গ্রামাউস পরিবারের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ইতিমধ্যে মিলাদ মাহফিল উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক হাবিবুর রহমান সাহেব এবং ফুলপুর থানার অফিসার ইনচার্জ জনাব ইমারত হোসেন গাজী। সভাপতির দায়িত্ব গ্রহন করেন গ্রামাউস এর প্যানেল চেয়ারম্যান জনাব খালেক সাহেব।আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাকিম কমান্ডার সাহেব, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ সাবেক সাবেক চেয়ারম্যান ৭নং রহিম গঞ্জ ইউনিয়ন।ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আনিছুর রহমান আনিছ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী ও বিভিন্ন কেন্দ্রীয় কমিটির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল কম্বল বিতরন করেন গরীব অসহায় মানুষদের। সবশেষে শাহ কুতুব চৌধুরীর জন্য উক্ত সভার সবার কাছে দোয়া চেয়েছেন শাহ কুতুব চৌধুরীর ভাই শাহ সুলতান চৌধুরী।

Leave a Reply