বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় আজ ১১-০৪-২০২১ ইং তারিখ রোজ রবিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন সহ কৃষি সম্প্রসারণের উদ্যোগে কৃষি যন্ত্রপাতি বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

কৃষিই সমৃদ্ধ উক্ত শ্লোগান কে সামনে রেখে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ২০২০-২০২১ অর্থ বছরে সারা দেশের কৃষকদের কথা চিন্তা করে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় আজ কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।
ফুলপুর উপজেলায় কৃষি যন্ত্রপাতি দেখে কৃষকেরা কৃষি যান্ত্রিকীকরণের নতুন দিগন্ত খুজে পায় ও তাদের কষ্ট লাঘব হবে সে কথা ব্যাক্ত করে সবাই হাসি মুখে ভাড়ি ফিরলো।
সরকারের সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ৫০% ভর্তুকি মূল্যে এই মৌসুমে আবেদনের প্রেক্ষিতে কম্বাইন্ড হার্ভেস্টার বিতরণ হয়।

ইতিমধ্যে প্রায় ২৯ লক্ষ টাকার ধান কাটার মেশিন ভুর্তুকির মাধ্যমে ১৪ লক্ষ টাকায় কৃষকদের মাঝে বিতরণ করলো ফুলপুর কৃষি বিভাগ।
উক্ত কৃষি যন্ত্রপাতি বিতরণ করার সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয়, উপজেলা প্রশাসনের বিভাগীয় সকল কর্মকর্তা, কৃষি বিভাগের সকল কর্মকর্তা ও অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন আর ও উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার প্রানেশ চন্দ্র পন্ডিত ও ফুলপুর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক হাবিবুর রহমান এবং ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *