বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় অদ্য ১৮-০৭-২০২১ইং তারিখে রোজ রবিবার দুপুর ২ঘটিকায় বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়ের নির্দেশনার প্রাকৃতিক দুর্যোগ কোভিড-১৯, পরিস্থিতিতে নিহত,আহত, ক্ষতিগ্রস্ত ও দুস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ঢেউটিনও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঈদ সামগ্রী বিতরণ করা হয় এবং ৭২ টি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়েছে। অসহায় মানুষ, দুস্থ, প্রতিবন্ধী, গরিব মানুষ গুলো ঈদ সামগ্রী হিসাবে ১০কেজি করে চাল পেয়ে তাদের মুখ ভরে হাসি খুশি হয়ে প্রান খুলে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার এর প্রতি দোয়া করেন।

ইতিমধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফুলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব শীতেষ চন্দ্র সরকার ইউএনও মহোদয় এর সভাপতিত্ব করেন এবং অনুষ্ঠান পরিচালনা করেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক হাবিবুর রহমান সাহেব। উক্ত সময় আরও উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান জনাব আতাউল করিম রাসেল বীর মুক্তিযোদ্ধা এম, এ, হাকিম কমান্ডার, পৌর মেয়র বাবু শশধর সেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (পুলিশ কর্মকর্তা) জনাব আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, আওয়ামী লীগ নেত্রী শিখা রানী সরকার বিউটি, যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, সেচ্ছাসেবকলীগ নেতা তানজিল,মাহাবুব রহমান,যুবলীগ নেতা শাহারুল ইসলাম এবং ফুলপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন কেন্দ্রীয় নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
আর ও উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সহ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply