গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি:

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফুলপুর পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়নে নৌকা প্রতীক পেয়েছেন,উপজেলা যুবলীগের সভাপতি, শশধর সেন।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে,ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নের জন্য দলের ৫ জন নেতা তৃণমূলের সমর্থন পেতে আবেদন করেন।উপজেলা ও পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় তাঁদের সবার নাম প্যানেল করে প্রস্তাব আকারে কেন্দ্রে পাঠানো হয়।পরে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড শশধর সেন কে চূড়ান্তভাবে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়।

১৪ই জানুয়ারি বুধবার আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

শশধর সেনের মনোনয়ন পাওয়ার খবরের পরপরই পৌর এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মী ও তার সমর্থকরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তারা এবং শশধর সেনকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার শপথ নেন নেতাকর্মীরা।

এ বিষয়ে শশধর সেন তার ফেসবুকের স্ট্যাটাসে পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় শুকরিয়া আদায় করে সেই সঙ্গে আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রিয় নেত্রী শেখ হাসিনা দ্বিতীয় বারের মতো তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন বলে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

তার সমর্থকরা জানান আশা করছি পৌরবাসী শশধর সেনকে মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবেন।

শশধর সেনের এক শুভাকাঙ্ক্ষী,ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন।অভিনন্দন,হোসেন সোহরাওয়ার্দী যেমন টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু মুজিবুর রহমানকে চিনতে ভুল করেননি ঠিক তেমনি মাননীয় প্রধানমন্ত্রীও ফুলপুরের নৌকার মাঝি চিনতে ভুল করেননি।

পৌর নির্বাচনে শশধর সেন মেয়র নির্বাচিত হলে এই নগর আর নগরবাসীর ভাগ্যের উন্নয়নে কাজ করবেন বলেই মনে করছেন সুশীল সমাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *