বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কৃতি সন্তান সিটিজেন জার্নালিস্ট ও ফুলপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিল্লাল হোসেনের জন্মদিন উপলক্ষে ফুলপুর প্রেসক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরাম এর উদ্যোগে আনুষ্ঠানিক ভাবে উদযাপিত হয়।ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল রাত ৮টায় ফুলপুর প্রেসক্লাব কার্যালয়ে জন্মদিন উদযাপিত হয়। জনাব বিল্লাল হোসের ৬২ তম জন্মদিন অনুষ্ঠিত হয়, তিনি ফুলপুরে একজন সিনিয়র সাংবাদিক হিসেবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করে আসছেন।তাহার সুন্দর সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় তিনি বিভিন্ন অঙ্গ সংগঠন থেকে সম্মাননা পুরস্কার পেয়েছেন। বর্তমানে বাংলাদেশের বহু পত্রিকায় কাজ করা অভিজ্ঞতায় অভিজ্ঞ এই গুণি সাংবাদিক সর্বশেষ জাতীয় দৈনিক ভোরের ডাক,দৈনিক আজকের বাংলাদেশ,অপরাধ বিচিত্রা, সাপ্তাহিক ফুলতারা,সহ নিজের ইউটিউব চ্যানেল (B.H.TV) তে কর্মরত আছেন।

ইতিমধ্যে জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলপুর থানার পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন স্যার ও সহকারী পুলিশ কর্মকর্তা মোতালেব স্যার, তদন্ত ইন্সপেক্টর মাহাবুল আলম স্যার সহ অনান্য পুলিশগন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি জনাব নাজিম উদ্দিন সাহেব(দৈনিক যুগান্তর), ও সহ সভাপতি ক্বারী সুলতানা আহমেদ ফুলপরী, আন্তর্জাতিক ইসলামিক বক্তা হাফেজ মাওলানা লোকমান হোসাইন সাহেব, সিনিয়র সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ফুলপুর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান আকন্দ (দৈনিক গনকন্ঠ), ফুলপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক তপু রায়হান রাব্বি (দৈনিক ময়মনসিংহ প্রতিদিন), প্রেসক্লাবের সম্মানিত সদস্য সেলিম রানা(দৈনিক গনমুক্তি), বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ফুলপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক আবু রায়হান (মর্নিং গ্লোরি) ও নুর হোসেন প্রমুখ।

Leave a Reply